২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৩২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আমি প্রত্যেক আর্টিস্টকে সম্মান করি: মিথিলা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২১
আমি প্রত্যেক আর্টিস্টকে সম্মান করি: মিথিলা


মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’-বিজয়ী মডেল-অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। বলিউডের সিনেমা ‘রোহিঙ্গা’ দিয়েই তার অভিষেক হতে যাচ্ছে। এ ছবিতে রোহিঙ্গা তরুণী হুসনে আরার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এতে আরাকান ও হিন্দি ভাষায় কথা বলতে দেখা যাবে তাকে। আগামী ১৫ নভেম্বর সিনেমাটি মুক্তি পাবে। এর আগে গত ২৩  আগস্ট সিনেমাটি ভারতের সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। এই অভিনেত্রী ‘রোহিঙ্গা’সহ বিভিন্ন বিষয়ে কথা বলেছেন ইত্তেফাক অনলাইনের সঙ্গে।

 
ইত্তেফাক: বলিউডের সিনেমা ‘রোহিঙ্গা’ মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া এখন কী নিয়ে ব্যস্ত সময় পার করছেন?

মিথিলা: এখন ‘রোহিঙ্গা’ নিয়ে ব্যস্ত আছি। কিছুদিন পর সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া, নতুন দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। এখনই নাম বলছি না। জমকালো মহরত করে জানানো হবে। আর নায়িকা হিসেবে তো আমি নতুন। সেজন্য পরিচালকরা এমন সিদ্ধান্ত নিয়েছেন। কিছু দেশের বড় বড় কিছু ব্যান্ডের শীতকালীন প্রডাক্টের ফটোশুট করছি।না। তো রোহিঙ্গা’ সিনেমার অভিজ্ঞতা কেমন?
 
মিথিলা: আমার জীবনের প্রথম কাজ একটি অন্তর্জাতিক সিনেমা দিয়ে শুরু হচ্ছে। এটা আমার অনেক বড় একটা পাওয়া। যেহেতু আগে আমি অভিনয় করতাম না। মডেল ছিলাম। এই সিনেমাটি করার পর থেকে আমার চিন্তা, ক্যারিয়ার নিয়ে ভাবনাসহ অনেক কিছু পরিবর্তন হয়েছে। এখন আমি চিন্তা করি, অভিনয় করবো। রোহিঙ্গা সিনেমা করার আগে আমার অভিনয়ের কোনো চিন্তাই ছিল না।

শেয়ার করুন