২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:৪১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সাতকানিয়ায় ১০ কোটি টাকার ক্রিস্টাল মেথসহ আটক ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
সাতকানিয়ায় ১০ কোটি টাকার ক্রিস্টাল মেথসহ আটক ২


চট্টগ্রামের সাতকানিয়ায় ১০ কোটি টাকা মূল্যের দুই কেজি ক্রিস্টাল মেথ বা আইসসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার (৮ অক্টোবর) ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাটে আন্দার মার দরগাহ এলাকায় একটি মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

আজ সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু।

আটকরা হলেন-কক্সবাজারের টেকনাফের বাহারছড়া কচ্ছপিয়া এলাকার গুরা মিয়ার পুত্র ফয়সাল আহমেদ (২৯) ও উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প নং-০৭ এর আনজুর হোসেন পুত্র জাহিদ আলম (২০)। এসময় তাদের কাছ থেকে মাদক পাচারে ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়।

জাকারিয়া রহমান জিকু জানান, গোপন সংবাদে খবর পেয়ে মহাসড়কের নেজাম উদ্দিন এলপিজি পাম্পের সামনে একটি মিনি ট্রাককে থামানোর সংকেত দিলে কৌশলে চালক পালানোর চেষ্টা করে। পরে চালক ও হেলপারকে ধরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ট্রাকের এয়ারকুলারের ভেতর থেকে উন্নত মানের পলি প্যাকেটে ভর্তি দুই কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়। উদ্ধারকৃত ক্রিস্টাল মেথের আনুমানিক মূল্য ১০ কোটি টাকা।

তিনি আরও জানান, মো. আরিফুর রহমান নামের একজন এনজিও কর্মকর্তা টেকনাফ থেকে ঢাকায় বদলি হওয়াতে বাসার আসবাবপত্র নেওয়ার জন্য গাড়িটি ভাড়া করেন। এ সুযোগে গাড়ির চালক ও হেলপার মিলে ভয়ংকর এ মাদক উচ্চ মূল্যে বিক্রির উদ্দেশ্য ঢাকায় নিয়ে যাচ্ছিলেন।

এ ঘটনায় থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু।

শেয়ার করুন