১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৬:৩৩:১৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সিরাজগঞ্জে ২০ লাখ টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২১
সিরাজগঞ্জে ২০ লাখ টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক


সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মহিষলুটি বাজার এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ২০৬ গ্রাম হিরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটককৃত আব্দুস সালাম (৩২) চাপাইনবাবগঞ্জের রেহায়চর আদর্শপাড়া গ্রামের নইম উদ্দিনের ছেলে।

আজ বৃহস্পতিবার র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গতকাল বুধবার (২২ সেপ্টেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে তাড়াশ উপজেলার মহিষলুটি বাজার এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ২০৬ গ্রাম হিরোইনসহ মাদক ব্যবসায়ী আব্দুস সালামকে আটক করে র‌্যাব। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাকে তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন