২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১১:০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পাকিস্তানের বিশ্বকাপ দলে ৩ পরিবর্তন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
পাকিস্তানের বিশ্বকাপ দলে ৩ পরিবর্তন


টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে তিনটি পরিবর্তন আনলো পাকিস্তান। ১৫ সদস্যের স্কোয়াড থেকে আজম খান (সাবেক ক্রিকেটার মইন খানের ছেলে), মোহাম্মদ হাসনাইন ও খুশদিল শাহকে বাদ দিয়েছে পিসিবি। তাদের বদলি হিসেবে দলে ফিরিয়ে আনা হয়েছে অভিজ্ঞ সরফরাজ আহমেদ, ফাখার জামান ও হায়দার আলিকে।

সম্প্রতি অনুষ্ঠিত ঘরোয়া টুর্নামেন্ট জাতীয় টি-টোয়েন্টি কাপে পারফরম্যান্স পর্যালোচনা করে এই পরিবর্তন এনেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এছাড়া আরও একটি পরিবর্তন আসার সম্ভাবনা রয়েছে। গত ছয় অক্টোবর পিঠের ইনজুরিতে পড়েছেন শোহাইব মাকসুদ। তার দলে থাকা না থাকা নির্ভর করছে ডাক্তারের পরামর্শের ওপর।

দলে পরিবর্তন নিয়ে পাকিস্তানের প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম বলেন, 'তুমুল প্রতিদ্বন্দিতাপূর্ণ জাতীয় টি-টোয়েন্টি কাপে খেলোয়াড়দের পারফরম্যান্স পর্যালোচনার ও টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনার পর আমরা হায়দার আলী, ফাখার জামান ও সরফরাজ আহমেদকে বিশ্বকাপ দলে যুক্ত করার সিদ্ধান্ত নিয়েছি। ফর্মে থাকা এই তিন খেলোয়াড় নিজেদের অভিজ্ঞতা ও প্রতিভা নিয়ে দলে এসেছে। একই সঙ্গে তাদের অন্তর্ভুক্তি দলের ভেতর স্থিতিশীলতা, ভারসাম্য ও শক্তি যোগ করবে।

পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপ দল:

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, ফাখার জামান, হায়দার আলী, হারিস রউফ, হাসান আলী, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ (উইকেটকিপার), শাহিন শাহ আফ্রিদি, শোহাইব মাকসুদ।

রিজার্ভ: খুশদিল শাহ, শাহনওয়াজ দাহানি, উসমান কাদিরন।

শেয়ার করুন