২১ সেপ্টেম্বর ২০২৪, শনিবার, ০৩:৩৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


গাজীপুরে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মেয়রের মতবিনিময়
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
গাজীপুরে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মেয়রের মতবিনিময়


গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে স্বাধীনতা এনে দিয়েছেন। বঙ্গবন্ধুর স্বাধীন এ দেশে সকল ধর্মের মানুষ পাশাপাশি থেকে স্বাধীনভাবে চলাফেরা করছে। ধর্ম হচ্ছে নিজস্ব বিশ্বাস, নিজস্ব অস্তিত্ব। যার যার অবস্থান থেকে যতোটা সম্ভব এটাকে সমুন্বত এবং শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে হবে। স্বাধীন এই দেশে ধর্ম নিয়ে কেউ যাতে দাঙ্গা করতে না পারে, সকল ধর্মের মানুষ যাতে নিজেদের জন্মভূমি এই বাংলাদেশে স্বাধীন ও শান্তিপূর্ণ পরিবেশে বসবাস ও চলাফেরা করতে পারে সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে। 

তিনি বুধবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশন মিলনায়তনে উপস্থিত মহানগর এলাকার পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন। অনুষ্ঠানে তিনি গাজীপুর মহানগরের ১৪৪ টি পূজামন্ডপের প্রতিটিতে ৩০ হাজার টাকা করে নগদ অর্থ ও চেক সহায়তা প্রদান করেন। এ সময় গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন ও অ্যাডভোকেট মো. আমজাদ হোসেন বাবুল, জেলা যুবলীগের আহবায়ক আলতাব হোসেন, পূজা উদযাপন কমিটির সভাপতি অরুন সাহা ও সাধারণ সম্পাদক নারায়ন দাস, মানিক চন্দ্র দেসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

গাসিক মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, আমি দুর্নীতি করি না, দুর্নীতিকে প্রশ্রয়ও দেই না। এতে একটি মহল ক্ষুব্ধ হয়ে আমার বিরুদ্ধে আমার বিরুদ্ধে নানা অপপ্রচারে নেমেছে। অবৈধ সুবিধা না পেয়ে ঈর্ষান্বিত হয়েছে একটি মহল। তারা এখন আমার বিরুদ্ধে চক্রান্ত শুরু হয়েছে। নগরীর চলমান উন্নয়ন কাজ পরিদর্শনে আমার যাওয়ার বিষয়টি নিয়েও তারা অপপ্রচার চালানোর চেষ্টা চালাচ্ছেন।

শেয়ার করুন