২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:০৪:২০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সারা দেশে মশা মারবে ছাত্রলীগ
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-০৮-২০২১
সারা দেশে মশা মারবে ছাত্রলীগ বাংলাদেশ ছাত্রলীগ ডেঙ্গু মোকাবিলায়


বাংলাদেশ ছাত্রলীগ ডেঙ্গু মোকাবিলায় মাসব্যাপী এডিস মশা নিধনের কর্মসূচি হাতে নিয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে টিএসসি এলাকায়  এই কর্মসূচির উদ্বোধন করেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

এরপর নেতা-কর্মীদের নিয়ে টিএসসি এলাকায় মশকনিধনের ওষুধ ছিটান ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। এই কর্মসূচি থেকে জানানো হয়, শুক্রবার থেকে সারা দেশে সংগঠনের প্রতিটি ইউনিটে মশা নিধন কর্মসূচি পালিত হবে। 

কর্মসূচির উদ্বোধনকালে ছাত্রলীগ সভাপতি বলেন, দেশে করোনা ও ডেঙ্গুর প্রকোপ ক্রমশ বাড়ছে। আমরা সচেতন না হলে ডেঙ্গু মোকাবেলা করা কঠিন হয়ে যাবে। ছাত্রলীগের ডেঙ্গু মোকাবেলা কর্মসূচি আগামীকাল থেকে সারা দেশে একযোগে পালিত হবে। আশপাশের অপরিচ্ছন্ন জায়গাগুলো আমরা পরিষ্কার রাখতে পারলেই ডেঙ্গু নিয়ন্ত্রণে আমরা এগিয়ে যেতে পারব।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, আগামী এক মাস এডিস মশা নিধনে ছাত্রলীগের এই কর্মসূচি চলবে। প্রয়োজনে কর্মসূচির সময়সীমা আরও বাড়ানো হবে।

এ সময় সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি সাঈফ বাবু, মাহমুদুল হাসান (তুষার), তিলোত্তমা শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ চৌধুরী ও বেনজীর হোসেন, সাংগঠনিক সম্পাদক বরিকুল ইসলাম (বাঁধন), আইনবিষয়ক সম্পাদক ফুয়াদ হোসেনসহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন