২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:৪০:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় ১২ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৬
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-০৮-২০২১
খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় ১২ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৬ প্রতীকী ছবি


 খুলনা বিভাগে করোনায় গত ২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যু হয়েছে। এসময়ে বিভাগটিতে করোনা শনাক্ত হয়েছে ৩৯৬ জনের শরীরে।

আজ শুক্রবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। এর আগে, বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিভাগে করোনায় ১১ জনের মৃত্যু হয়েছিল। একই সময়ে শনাক্ত হয়েছিল ৪২২ জনের।
স্বাস্থ্য পরিচালকের দপ্তর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ চারজনের মৃত্যু হয়েছে কুষ্টিয়ায়। তিন জন মারা গেছেন ঝিনাইদহে, দুই জন করে মৃত্যু হয়েছে যশোরে, খুলনা-চুয়াডাঙ্গা-মেহেরপুরে একজন করে মারা গেছেন।

শেয়ার করুন