মেহেন্দিগঞ্জে খালের উপর সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 04-10-2021

মেহেন্দিগঞ্জে খালের উপর সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার চর এককরিয়া ইউনিয়নের শান্তিরহাট বাজার সংলগ্ন খালের উপর সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। সোমবার সকাল ১১টায় শান্তিরহাট সংলগ্ন খালের তীরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। স্থানীয় এলাকাবাসীর ব্যানারে আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন লেখক ও চিত্রশিল্পী সাইফুল্লাহ নবীন। বক্তব্য রাখেন স্থানীয় বাসিন্দা সবুজ বেপারী ও গৌরাঙ্গ কীর্তনীয়াসহ অন্যান্যরা। স্থানীয় শতাধিক নারী-পুরুষ এই মানববন্ধনে অংশগ্রহণ করেন। 

বক্তারা বলেন, শান্তিরহাট বাজার সংলগ্ন খালের উপর ৫ বছর আগে নির্মিত প্রায় আড়াইশ’ ফুট দীর্ঘ বাঁশের সাকোটি নাজুক হয়ে গেছে। দরবেশকান্দি প্রাথমিক বিদ্যালয়, সরকারি পাতারহাট মুসলিম হাইস্কুল ও পাতারহাট বালিকা বিদ্যালয়ের কয়েক হাজার শিক্ষার্থী ঝুঁকি নিয়ে এই সাকো পাড় হয়ে স্কুলে যাতায়াত করে। এছাড়া দরবেশকান্দিসহ আশপাশের কয়েক গ্রামের মানুষ পাতারহাট বাজারে যাতায়াত করে এই সাকো পাড় হয়ে। প্রায়ই সকো থেকে পড়ে গিয়ে আহত হয় পথচারীরা। তারা অবিলম্বে শান্তিরহাট বাজার সংলগ্ন খালের উপর একটি সেতু নির্মাণের দাবি জানিয়েছেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা