২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:৫৮:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রবল বৃষ্টিতে ভারতের মুম্বাইয়ে দুটি বাড়ি ভেঙে পড়েছে
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৭-২০২১
প্রবল বৃষ্টিতে ভারতের মুম্বাইয়ে দুটি বাড়ি ভেঙে পড়েছে ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে অন্তত ১৫ জন নিহত হয়েছেন।


প্রবল বৃষ্টিতে ভারতের মুম্বাইয়ে দুটি বাড়ি ভেঙে পড়েছে। এতে ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে অন্তত ১৫ জন নিহত হয়েছেন। অনেকেই ধ্বংসস্তূপের নিচে আটকে রয়েছেন। শনিবার গভীর রাতে মুম্বাইয়ের চেম্বুর ও সুরিয়া নগরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে উদ্ধার কাজ শুরু করে পুলিশ ও বিপর্যয় মোকাবিলা বাহিনী।

ভারতীয় গণমাধ্যম দ্য হিন্দু জানিয়েছে, ভাসি নাকা এলাকার চেম্বুরে ভেঙে পড়া বাড়ির নিচ থেকে ১২ জনের দেহ উদ্ধার করা হয়েছে। দুজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে বিক্রোলির সুরিয়া নগর এলাকায় তিন জনের লাশ পাওয়া গেছে। আরও দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও উদ্ধার কাজ চলছে বলেই জানিয়েছে পুলিশ। শুক্রবার থেকেই প্রবল বৃষ্টি শুরু হয়েছে মুম্বাইয়ে। ইতোমধ্যেই চুনাভাট্টি, দাদার, গাঁধী মার্কেট, চেম্বুর, কুরলা, বোরিভলি প্রভৃতি এলাকা পানির নিচে। আরও পাঁচ দিন মুম্বাইয়ে বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস।

শেয়ার করুন