২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:১৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাহরাইনে 'বাংলাদেশ স্কুল'র রজতজয়ন্তী পালন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২১
বাহরাইনে 'বাংলাদেশ স্কুল'র রজতজয়ন্তী পালন


বাহরাইনে বাংলাদেশ স্কুল প্রতিষ্ঠার ২৫ বছর পূতি ও রজতজয়ন্তী কেক কাটাসহ নানা আনুষ্ঠানিকতায় শুক্রবার (১ অক্টোবর) স্কুল মিলনায়তনে পালন করা হয়।

স্কুলের সিনিয়র শিক্ষক সনজিদ কুমার শীলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মো. নজরুল ইসলাম, বিশেষ অতিথি  ছিলেন শ্রম কাউন্সিলর শেখ মো. তৌহিদুল ইসলাম ও দূতাবাসের প্রথম সচিব হারুন অর রশিদ।

স্বাগত বক্তব্য রাখেন স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহিদা বেগম। পরিচালনা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুইজ চৌধুরী। এসময় স্কুলের ২৫ বছরের যাত্রা ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরে বক্তব্য প্রদান করেন।

এছাড়াও এতে বক্তব্য রাখেন স্কুল অভিভাবক কাউন্সিলের সদস্য আইনুল হক,পরিচালনা পর্ষদের সদস্য  প্রকৌশলী জয়নুল আবেদীন, স্কুলের প্রাক্তন অধ্যক্ষ সুরাইয়া  শারমিন।

রাষ্ট্রদূত তার বক্তব্যে স্কুলের কাজ যত দ্রুত সম্ভব তিনি স্কুল প্রতিষ্ঠার কাজ শুরু করবেন বলে আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পরিচালনা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ গিয়াস উদ্দিন, সদস্য ফুয়াদ তাহের শান্তনু, অভিভাবক কাউন্সিল সদস্য সেলিম, হাসান,জালাল, প্রকৌশলী আসিফ আহমেদ, স্থপতি ফারিয়াল খান,ড. শাহ আলম, প্রকৌশলী হুমায়ুন কবিরসহ বাহরাইনে বাংলাদেশ স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকা ও কমিউনিটির গুরুত্বপূর্ণ ব্যক্তিরা।

শেয়ার করুন