২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:২০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভূমধ্যসাগর থেকে ৬৫ অভিবাসন প্রত্যাশী উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২১
ভূমধ্যসাগর থেকে ৬৫ অভিবাসন প্রত্যাশী উদ্ধার


ভূমধ্যসাগর থেকে ৬৫ অভিবাসন প্রত্যাশীকে উদ্ধার করার খবর পাওয়া গেছে। ইউরোপগামী এই অভিবাসীদের স্থানীয় সময় শনিবার ভূমধ্যসাগরের বউরি তেলক্ষেত্র এলাকা থেকে উদ্ধার করা হয়। খবর এপি ও ইউরো নিউজের।

জানা গেছে, নারী ও শিশুসহ অভিবাসন প্রত্যাশীরা ছোট একটি কাঠের নৌকায় সাগর পারি দিচ্ছিল। তবে ইঞ্জিন জটিলতায় নৌকাটি বন্ধ হয়ে গেলে ভূমধ্যসাগরে ভাসতে থাকে, বিষয়টি পর্যবেক্ষক বিমানের নজরে এলে তাদের উদ্ধার করা হয়।

এপি জানিয়েছে, উদ্ধার হওয়া অভিবাসীদের কারোই লাইফ জ্যাকেট ছিল না। উল্লেখ্য, এ বছর ৪৪ হাজার অভিবাসন প্রত্যাশী তিউনিশিয়া ও লিবিয়া থেকে ভূমধ্যসাগর পাড়ি দিয়ে হয়ে ইউরোপ পৌঁছেছে।

শেয়ার করুন