২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৩৯:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অগ্নিদগ্ধ হওয়া সেই গার্মেন্টস কর্মীর মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২১
অগ্নিদগ্ধ হওয়া সেই গার্মেন্টস কর্মীর মৃত্যু


নেত্রকোনার কেন্দুয়ায় অগ্নিদগ্ধ হওয়া হাবিবা আক্তার হোসনে আরা (২৭) নামে সেই গার্মেন্টস কর্মী মারা গেছেন। শনিবার দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে, গত ২৩ সেপ্টেম্বর তিনি কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের আটিগ্রামের দেলোয়ার হোসেনের বাড়িতে পরকীয়া প্রেমের স্বীকৃতির দাবিতে এসে অগ্নিদগ্ধ হন। এরপর তাকে উদ্ধার করে প্রথমে কেন্দুয়া উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

অগ্নিদগ্ধ গার্মেন্টস কর্মী একই উপজেলার সান্দিকোনা ইউনিয়নের চেংজানা গ্রামের সুরুজ আলীর মেয়ে। তবে কিভাবে অগ্নিদগ্ধ হয়েছিলেন সে বিষয়ে কারো থেকে কোনো তথ্য পাওয়া যায়নি।

এদিকে, দুপুরে মৃত্যুর খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়দের মাঝে কিছুটা উত্তেজনা বিরাজ করে। তবে পুলিশ বলছে, যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবিলায় পুরো এলাকা পুলিশের কঠোর নজরদারিতে রয়েছে।

এ ঘটনায় অগ্নিদগ্ধের বড় ভাই মো. মনজিল মিয়া বাদী হয়ে গত ২৬ সেপ্টেম্বর পাঁচজনকে আসামি করে কেন্দুয়া থানায় নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণসহ হত্যার উদ্দেশ্যে দহনকারী পদার্থ আগুন দিয়ে গুরুতর জখম আইনে একটি মামলা করেছেন।

কেন্দুয়া থানার পুলিশ মামলার প্রধান আসামি দেলোয়ার হোসেনকে ২৯ সেপ্টেম্বর কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর এলাকা থেকে গ্রেফতার করার পর নেত্রকোনা আদালতে পাঠানো হয়। আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

এ বিষয়ে কেন্দুয়া থানার ওসি কাজী শাহ জানান, অগ্নিদগ্ধ গার্মেন্টস কর্মী জাতীয় শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। খবরটি এলাকায় ছড়িয়ে পড়েলেও যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে, সে দিকে পুলিশের সর্বোচ্চ নজরদারি রয়েছে।

এদিকে, গত বৃহস্পতিবার নেত্রকোনা পুলিশ সুপার আকবর আলী মুনসী মামলাটির বিষয়ে খোঁজখবর নিতে সরেজমিনে গিয়ে স্থানীয় লোকজনের সাথে কথা বলেছেন।

এ ঘটনায় স্থানীয়রা বলেন, আগুনের বিষয়টি কেউ না দেখলেও যেহেতু অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে, সেহেতু তারা প্রকৃত ঘটনার রহস্য উন্মুক্ত করে সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের বিচার দাবি করেছেন।

শেয়ার করুন