২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৪৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সোমালিয়ায় আত্মঘাতী হামলায় নিহত ১১
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৯-২০২১
সোমালিয়ায় আত্মঘাতী হামলায় নিহত ১১


সোমালিয়ার রাজধানী মোগাদিসুতে আত্মঘাতী হামলায় কমপক্ষে ১১ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে বেশ কয়েকজন সেনা সদস্য রয়েছে। 

মঙ্গলবার মোগাদিসুর ব্যস্ত চায়ের দোকানের কাছে প্রধান সামরিক ঘাঁটি লক্ষ্য করে হামলা চালায় আত্মঘাতী।

এ ঘটনায় আল কায়েদা সংশ্লিষ্ট আল শাবাব গোষ্ঠী হামলার দায় স্বীকার করেছে।

এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, এ ঘটনায় এখনও তদন্ত চলছে। পরিস্থিতি খতিয়ে দেখা গেছে এক আত্মঘাতী বোমার বিস্ফোরণ ঘটিয়েছে।

তিনি জানান, হামলার ঘটনায় কমপক্ষে ছয় নিরাপত্তা সদস্য এবং বেশ কয়েজন বেসামরিক নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও ১১ জন।

এ ঘটনার নিন্দা জানিয়েছেন সোমালিয়ার প্রধানমন্ত্রী মোহামেদ হুসেইন রোবল। একে নির্বিচারে হামলার ঘটনা বলে উল্লেখ করেছেন সোমালিয়ার প্রধানমন্ত্রী।

শেয়ার করুন