২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১১:২২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কালীগঞ্জে ৪০০ কৃষকের মাঝে টাকা, বীজ ও সার বিতরণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২১
কালীগঞ্জে ৪০০ কৃষকের মাঝে টাকা, বীজ ও সার বিতরণ


ঝিনাইদহের কালীগঞ্জে কৃষকদের মধ্যে পাটের বীজ ও সার বিতরণ করা হয়েছে। আজ শনিবার সকালে কালীগঞ্জ কৃষি অফিস চত্ত্বর থেকে উপজেলার বিভিন্ন এলাকার ৪০০ জন কৃষকের মাঝে এক কেজি পিঁয়াজের বীজ, ২০ কেজি ডিএপি সার, ২০ কেজি এমওপি সার, ৩০০ গ্রাম সুতা, এক রোল পলিথিন এবং নগদ ২৮০০ টাকা দেওয়া হয়।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের গ্রীষ্মকালীন পিঁয়াজ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে বিশেষ প্রণোদনা কর্মসূচির আওতায় ২০২১-২২ অর্থবছরে ক্ষুদ্রও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যের টাকা, বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদমস্য আনোয়ারুল আজিম আনার। 

বিশেষ অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী ও শাহানাজ পারভীন। এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার আক্তারুল জামান মিয়া, সিনিয়র সাংবাদিক মোস্তফা আ. জলিল। 

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বীজ ও টাকা বিতরণ অনুষ্ঠানে  স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার শিকদার মোহায়মেন আক্তার।

শেয়ার করুন