কালীগঞ্জে ৪০০ কৃষকের মাঝে টাকা, বীজ ও সার বিতরণ


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 02-10-2021

কালীগঞ্জে ৪০০ কৃষকের মাঝে টাকা, বীজ ও সার বিতরণ

ঝিনাইদহের কালীগঞ্জে কৃষকদের মধ্যে পাটের বীজ ও সার বিতরণ করা হয়েছে। আজ শনিবার সকালে কালীগঞ্জ কৃষি অফিস চত্ত্বর থেকে উপজেলার বিভিন্ন এলাকার ৪০০ জন কৃষকের মাঝে এক কেজি পিঁয়াজের বীজ, ২০ কেজি ডিএপি সার, ২০ কেজি এমওপি সার, ৩০০ গ্রাম সুতা, এক রোল পলিথিন এবং নগদ ২৮০০ টাকা দেওয়া হয়।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের গ্রীষ্মকালীন পিঁয়াজ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে বিশেষ প্রণোদনা কর্মসূচির আওতায় ২০২১-২২ অর্থবছরে ক্ষুদ্রও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যের টাকা, বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদমস্য আনোয়ারুল আজিম আনার। 

বিশেষ অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী ও শাহানাজ পারভীন। এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার আক্তারুল জামান মিয়া, সিনিয়র সাংবাদিক মোস্তফা আ. জলিল। 

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বীজ ও টাকা বিতরণ অনুষ্ঠানে  স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার শিকদার মোহায়মেন আক্তার।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা