২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাংলাদেশি অনেক অভিনয়শিল্পী ওপার বাংলায় (টালিউডে)
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২১
বাংলাদেশি অনেক অভিনয়শিল্পী ওপার বাংলায় (টালিউডে)


আমার মনে হয় জয়াদি (জয়া আহসান) অন্য ধরণের স্ক্রিপ্ট নিয়ে কাজ করছেন। যা আমাদের ওখানকার প্রত্যেকটা মানুষ তাকে ভালোবাসে। তার অভিনয়ের প্রশংসা করে। এছাড়া আমি নিজেও জয়াদির বড় ভক্ত। সম্প্রতি আরও যারা কাজ করছে তাদের সবাই অনেক ভালো করছে।

এর আগে কালকাতার একটি গণমাধ্যমের রিপোর্টে বলা হয়েছিলো- বাংলাদেশের শিল্পীরা কলকাতা বাংলা ইন্ডাস্ট্রিতে যাওয়ার কারণে সেখানকার অনেক শিল্পীর কাজ কমে গেছে বা তারা একটা চাপে পড়েছে। আপনার কাছে কি মনে হয়। বিষয়টি আপনি কীভাবে দেখছেন?

ভগবানের আশির্বাদে আমাকে ঠাকুর যা যা দিয়েছে, আমার ৬ বছরের ক্যারিয়ারে আমি অত্যন্ত খুশি। আগামী দিনেও আমার ডেট বুকিং। সুতরাং কেউ আসাতে আমার তো কাজ কমেনি। আমার কথা হলো- কারো সঙ্গে আমার প্রতিযোগিতা নেই। আমি নিজেই আমার কম্পিটেটর।

আপনাকে ভিন্নধারার গল্পগুলোতে দেখা যায় না। আগ্রহ নেই, নাকি কাজ করা হয়ে ওঠে না।

সম্প্রতি আমি ‘ফিরে দেখা’ নামে একটি ছবি করেছি। এটা পুরোপুরি ১৯০০ কালের একটি ছবি। এটাতে গ্লামারেস কৌশানি না। সেই তকমাটাই ভেঙে দিয়েছি। আমি ‘গার্লফ্রেন্ড’ করেছি। সেটাও কমার্শিয়াল ছবি ছিল না। এটাও সাদা-মাঠা একটা ছবি ছিলো। এই দুটো ছবিই খুব ভালোবাসা পেয়েছিলো। সেই সঙ্গে যখন চ্যানেলে ছবিগুলো বিক্রি হয়েছে তখন প্রত্যেকটি চ্যানেল থেকে খুব ভালো টিআরপি পেয়েছিলো। সেই জায়গা থেকে ‘প্রিয়া রে’ ছবিটিও কমার্শিয়াল ছবি না।

বাংলাদেশের কোনো খাবার, পোশাক বা দর্শনীয় স্থানের প্রতি আপনার আগ্রহ আছে কি না?

হ্যাঁ। অবশ্যই আছে। বাংলাদেশে নামার পর সোজা চাঁদপুরে এসেছি। খুব বেশি কিছু দেখতে পারিনি। আগেরবার যখন এসেছিলাম তখন সময় কম ছিল। ৩ তারিখ ঢাকায় ফিরে জমিয়ে খাবো। আর ইলিশ মাছ প্রতিটা বাঙালির কাছেই জনপ্রিয়। বিশেষ করে ইলিশ, সর্ষে ইলিশ, ইলিশের ঝোল। এখানে এসে প্রচুর ইলিশ খাচ্ছি। আমি শুটিং শেষে যেদিন কলকাতায় বাড়িতে ফিরব সেদিন চাঁদপুরের পদ্মা আর মেঘনার প্রচুর ইলিশ নিয়ে বাড়ির সবাইকে উপহার দেব। আর মায়ের হাতে সর্ষে ইলিশ রান্না করে খাব।

বাংলাদেশের আপনার কাজের ধারাবাহিকতা বজায় থাকবে কি না?

একদম। আমি এখানে এসেছি। পুরো বাংলাদেশ কাঁপিয়ে যাবো।

শেয়ার করুন