২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৪৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৯-২০২১
চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ইটভর্তি ট্রলির ধাক্কায় হানিফ নামে এক মাহেন্দ্র্র আরোহী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর পৌনে একটার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের মোহদিপুর পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত হানিফ জেলার শিবগঞ্জ উপজেলার বাররশিয়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে। তিনি পেষায় মাছ চাষী। 

এ ঘটনার পর মহাসড়কটিতে যান চলাচল বন্ধ হয়ে গেলে ঘণ্টাখানেক পর শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ট্রলি চালককে এখনও আটক করা সম্ভব হয়নি।

শেয়ার করুন