২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৮:০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কাউন্সিলর নির্বাচনে স্বজনপ্রীতির প্রতিবাদে মানববন্ধন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২১
কাউন্সিলর নির্বাচনে স্বজনপ্রীতির প্রতিবাদে মানববন্ধন


মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে কাউন্সিলর নির্বাচনে অনিয়ম-স্বজনপ্রীতির অভিযোগে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার দুপুর ১২টার দিকে টঙ্গীবাড়ী প্রেসক্লাবের সামনে টঙ্গীবাড়ী-হাসাইল সড়কে মানববন্ধন করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা। পরে একই অভিযোগে প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

নেতাকর্মীরা জানান, আসন্ন উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে উপজেলার প্রতি ইউনিয়নে কাউন্সিল নির্বাচন চলছে। উপজেলা সদর সোনারং-টঙ্গীবাড়ী ইউনিয়নে ত্যাগী ও নিবেদিত কর্মী ও ওয়ার্ড কমিটির সভাপতি, সাধারণ সম্পাদককে বাদ দিয়ে পরিবারের সদস্য ও নিজস্ব ব্যক্তিদের কাউন্সিলর নির্বাচন করেছে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক। এতে দীর্ঘদিন যাবত দলের জন্য কাজ করা কর্মীদের অবমূল্যায়ন করা হয়েছে।

অনিয়ম ও স্বজনপ্রীতির মাধ্যমে গঠিত কাউন্সিল তালিকা দ্রুত পরিহার করে নতুন করে ত্যাগী কর্মীদের কাউন্সিল তৈরির দাবি জানান তারা। মানববন্ধন ও সংবাদ সম্মেলনে অংশ নেন স্থানীয় আওয়ামী লীগের অর্ধশতাধিক নেতাকর্মী। 

এদিকে, এবিষয়ে সোনারং-টঙ্গীবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিটন শেখ বলেন, আমার ইউনিয়নে বহু ত্যাগী নেতা আছেন। কিন্তু মাত্র ৩১ জন কাউন্সিল নির্বাচন করা নিয়ম। তাই সবাইকে কাউন্সিল নির্বাচন সম্ভব হয়নি। গঠনতন্ত্রের নিয়ম মেনেই কাউন্সিল নির্বাচন করা হয়েছে। 

শেয়ার করুন