২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৪১:১৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দুই সন্তানকে সড়কে ফেলে পালিয়ে গেলেন মা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৯-২০২১
দুই সন্তানকে সড়কে ফেলে পালিয়ে গেলেন মা


৫ বছর ও ২০ মাস বয়সী দুই শিশুকে হাসপাতালের সামনের একটি সড়কে ফেলে পালিয়ে গেলেন এক মা। দাম্পত্য কলহের জেরে গতকাল বুধবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে যশোরের চৌগাছায় স্বাস্থ্য কমপ্লেক্সের সাইকেল গ্যারেজ এলাকায় এ ঘটনা ঘটে।

উদ্ধার হওয়া সাফিন (৫) ও জুলেখা (২০ মাস) বয়সী দুই শিশু উপজেলার পাতিবিলা ইউনিয়নের হায়াতপুর গ্রামের আক্তারুল ইসলাম ও সাগরী খাতুন দম্পতির সন্তান। পুলিশ শিশু দুটিকে উদ্ধার করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছে।

সন্তানদের ফিরে পেয়ে আক্তারুল বলেন, আমার স্ত্রী এক ব্যক্তির সঙ্গে মোবাইল ফোনে কথা বলত। এ নিয়ে একদিন তাকে মারধরও করি। সে প্রায়ই আমাকে ছেড়ে চলে যাবে বলে শাহুমকি দিত। এখন মনে হয় ওই যুবকের সঙ্গেই পালিয়েছে সে। বউ পালিয়ে গেলেও আমার সন্তান দুটি পেয়ে আমি খুব খুশি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বলেন, বুধবার সকালে হাসপাতালের সাইকেল গ্যারেজের পাশে কান্না করছিল শিশু দুটি। পরে গ্যারেজের দায়িত্বে থাকা মফিজুর তা দেখতে পেয়ে আমাকে খবর দেয়। প্রথমে ভেবেছিলাম তাদের মা হয়তো বসিয়ে রেখে ডাক্তার দেখাতে গেছেন। পরে তারা কান্নাকাটি করছিল। একপর্যায়ে তারা ঠিকানা বললে থানায় জানাই। পরে পুলিশ তাদের বাবার কাছে তুলে দেয়।

শেয়ার করুন