২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৭:১৯:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বগুড়ার হাতের আঙ্গুল কাটার জট খোলেনি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৯-০৯-২০২১
বগুড়ার হাতের আঙ্গুল কাটার জট খোলেনি


বগুড়ার চকফরিদ কলোনি এলাকার ইঞ্জিনিয়ার ছাত্রাবাসে আনারুল ইসলাম (২২) এক যুবকের ডান হাতের দুটি আঙ্গুল কাটা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। গত কয়েক দিনেও কাটা আঙ্গুলের রহস্যের জট খোলেনি। জট খুলতে জেলা পুলিশ তদন্ত করেও কূলকিনারা পাচ্ছে না। 

জানা যায়, আনারুল ইসলাম নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার চকউমর পাটারি পাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি ২০১৮ সালে জয়পুরহাট পলিটেকনিক ইন্সটিটিউটে ভর্তি হয়ে চতুর্থ সেমিস্টার পর্যন্ত পড়ালেখা করেছেন। ওই ইন্সটিটিউটে পঞ্চম সেমিস্টার না থাকায় বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউটে ভর্তি হওয়ার জন্য প্রস্তুতি গ্রহণ করছিলেন। এসব কারণে আনোয়ারুল বগুড়া শহরের চকফরিদ কলোনি এলাকার ইঞ্জিনিয়ার ছাত্রাবাসে মেস ভাড়া নেয়।

আনারুল ইসলাম বলেন, গত ২৪ সেপ্টেম্বর দুইজন সন্ত্রাসী মেসের রুমে গিয়ে চাঁদা দাবী করে। চাঁদা না দিলে প্রথমে মুখে কাপড় গুঁজে দিয়ে আমাকে একটি ওয়াশ রুমে নিয়ে যায়। তারপর আমার দুই হাত পিছমোড়া করে ডান হাতের দুই আঙ্গুল কেটে দেয়। তারা চলে যাওয়ার পর প্রাণ ভয়ে গোপনে শহরের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসা নেন। 

জেলার অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বাংলাদেশ প্রতিদিনকে জানান, সিসি ক্যামেরায় তদন্ত করে দেখা গেছে আঙ্গুল কাটার পর সে নিজে একা ইজিবাইকে করে হাসপাতালে যায়। আঙ্গুল কাটার আগে ওই মেসে কাউকে ঢুকতে বা বাইরে যেতে দেখা যায়নি। তিনি যে বাথরুম ব্যবহার করতেন সেই বাথরুমে রক্তের ছোপ ছোপ দেখা গেছে। এছাড়া আঙ্গুল রেখে ধারালো কোন কিছু দিয়ে কোপ দিয়েছে সে জায়গায় রক্তের দাগ দেখা গেছে। তার মেসের অন্য ছাত্রদের এ বিষয়ে জানতে চাইলে, কেউ কিছু বলতে পারেনি। কি ভাবে তার আঙ্গুল কেটেছে সে বিষয়ে তদন্ত চলছে।

আনারুলের বাবা নজরুল ইসলাম জানিয়েছেন, কি কারণে কারা তার ছেলের আঙ্গুল কেটেছে তিনি সেটা জানেন না। কিন্তু ছেলের আঙ্গুল কাটার ঘটনায় তার ক্ষতি হয়েছে। ফলে ছেলের ভবিষ্যৎ নষ্ট হতে পারে বলে আশংকা করছেন।

শেয়ার করুন