২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:৩৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অ্যাস্ট্রো টার্ফের হকি স্টেডিয়াম পাচ্ছে কাশ্মির
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৯-২০২১
অ্যাস্ট্রো টার্ফের হকি স্টেডিয়াম পাচ্ছে কাশ্মির


ভারত নিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মিরের হকি খেলোয়াড়দের জন্য এলো নতুন এক সুখবর। অ্যাস্ট্রো টার্ফের একটি হকি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা হয়েছে সেখানে। এতে খেলোয়াড়রা আগের তুলনায় আরও অনেক স্বাচ্ছন্দে ও ব্যথাহীন ভাবে খেলতে পারবে বলে জানিয়েছে জি নিউজ।

জানা যায়, কাশ্মিরের দক্ষিণে অবস্থিত পুলওয়ামা জেলার সরকারি স্কুল প্রাঙ্গণে এই স্টেডিয়াম নির্মিত হবে। কাশ্মিরের মাটিতে যা হবে প্রথম অ্যাস্ট্রো টার্ফের স্টেডিয়াম।

এ প্রসঙ্গে কাশ্মিরের যুব সেবা ও ক্রীড়া কর্মকর্তা নুর উল হক জানান, আমি এই স্টেডিয়াম নিয়ে খুব উচ্ছ্বসিত। জম্মু ও কাশ্মির প্রশাসনকে আমি এর জন্য ধন্যবাদ জানাই। এখানকার তরুণরা হকি খেলতে ভালোবাসে। কিন্তু ভালো মাঠের ওভাবে পেশাদার খেলোয়াড়রাই ইনজুরিতে পড়ে যায়। আশা করছি সে সমস্যা চলে যাবে।

এদিকে, নিজ এলেকায় অ্যাস্ট্রো টার্ফের হকি স্টেডিয়াম নির্মাণের খবর শুনে উচ্ছ্বসিত স্থানীয়রা। সবচেয়ে খুশি হয়েছে হকি খেলোয়াড়রা।

শেয়ার করুন