২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:০৭:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পাবনায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২১
পাবনায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক


পাবনায় একশ পিস ইয়াবাসহ আদনান সুমনকে (২৫) নামে এক জেলা ছাত্রলীগ নেতা আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তার সহযোগী হিসেবে রাব্বী খান নামে অপর একজনকেও আটক করা হয়।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে পাবনা সদর থানাধীন পূর্ব শালগাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক সুমন পাবনা সদর উপজেলার মহেন্দ্রপুর এলাকার আকতার হোসেনের ছেলে ও জেলা ছাত্রলীগের উপনাট্য বিষয়ক সম্পাদক। রাব্বী খান কবিরপুর এলাকার তোয়াজ খানের ছেলে।

পাবনা জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ আলী ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম বলেন, ‘ছাত্রলীগ কারও নিজস্ব অপকর্মের দায়িত্ব নেবে না। বিষয়টি কেন্দ্রীয় কমিটিকে অবগত করা হয়েছে। সেখান থেকে যে সিদ্ধান্ত নেওয়া হয় তার অপেক্ষায় আছি। কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী তাদের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান জানান, আদনান সুমন মহেন্দ্রপুর এলাকায় উঠতি বয়সীদের কাছে ইয়াবা বিক্রি করছিলেন। এমন খবর পেয়ে পুলিশের গোয়েন্দা শাখার একটি টিম সেখানে অভিযান চালিয়ে তার সহযোগীসহ তাকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, শুধু ইয়াবা নয় সুমনের বিরুদ্ধে একাধিক মাদক বিক্রির অভিযোগ রয়েছে। ছাত্রলীগের পদ ব্যবহার করে সে দীর্ঘদিন ধরেই বিভিন্ন অপকর্ম করে আসছিল।

শেয়ার করুন