২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:০০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় একজন নিহত
স্টাফ রিপোর্টারঃ আঃ কাদের
  • আপডেট করা হয়েছে : ১৬-০১-২০২২
ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় একজন নিহত


ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় মহেন্দ্র গাড়ীর চাপায় মোটরসাইকেল আরোহী পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যুর ঘটনা ঘটেছে। 

রবিবার সকাল ৯টায় সদর উপজেলার ঠাকুরগাঁও-পঞ্চগড় মহসড়কের কচুবাড়ী ভাটা নামক স্থানে মহেন্দ্র গাড়ীর চাপায় ঘটনাস্থলেই পল্লী বিদ্যুৎ অফিসের কর্মচারী ধনকৃষ্ণ রায় নামে একজনের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হন মোটরসাইকেলে থাকা আবুল কালাম নামে একজন আরোহী।

নিহত ধনকৃষ্ণ রায় ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডিং (বিদ্যুৎ লেখক) হিসেবে কর্মরত ছিলেন। তিনি দিনাজপুর সদর এলাকার বাসিন্দা। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল ৯টার দিকে মোটর সাইকেল যোগে পঞ্চগড় মুখি ভূল্লী যাওয়ার পথে কচুবাড়ী ভাটা নামক স্থানে ঠাকুরগাঁও মুখি একটি মহেন্দ্র মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে একজন মারা যান এবং অপরজনকে চিকিৎসার জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালে পাঠানো হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফায়ার সার্ভিসের কর্মকর্তা রেদুয়াওনুল ইসলাম জানান, ঘটনাস্থলে একজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আরেক জনকে আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন