২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৫৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্থানীয় সরকারের ২৮ উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১০-২০২১
স্থানীয় সরকারের ২৮ উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে


দেশের ১২ উপজেলা পরিষদ, চার সিটি করপোরেশনের পাঁচ কাউন্সিলর ও পাঁচ পৌরসভার এক মেয়র ও চার কাউন্সিলর এবং ছয় ইউনিয়ন পরিষদের বিভিন্ন পদে উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলবে বিকাল ৪টা পর্যন্ত।

এরআগে গত ২ সেপ্টেম্বর এ সব নির্বাচনের আলাদা আলাদা তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

পাঁচ পৌরসভার মধ্যে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভায় মেয়র পদে ইভিএমে ভোটগ্রহণ চলছে। বাকি চার পৌরসভায় ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ করছে ইসি।

আর চার সিটির পাঁচ সাধারণ ওয়ার্ডে ইভিএমে ভোটগ্রহণ হচ্ছে। এছাড়া ছয় ইউপির বিভিন্ন ওয়ার্ডে সমভোট প্রাপ্ত প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যেও আজ ভোট হচ্ছে। তবে এই ভোট চলছে ইভিএমে।

শেয়ার করুন