২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


যতদিন বাঁচবেন, কানে বাজবে নন্দীগ্রামে হেরেছি : মমতাকে শুভেন্দুর খোঁচা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২১
যতদিন বাঁচবেন, কানে বাজবে নন্দীগ্রামে হেরেছি : মমতাকে শুভেন্দুর খোঁচা


ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে খোঁচা দিলেন তারই সাবেক প্রতিদ্বন্দ্বী নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। শনিবার তমলুকের নিমতৌড়িতে এক রক্তদান শিবিরে যোগ দিয়ে তিনি বলেন, ‘নন্দীগ্রামে হেরেছিলেন। ভবানীপুরেও হারবেন।’ খবর টিভিনাইন এর।

বিজেপির এই বিধায়ক বলেন, ‘কে বলেছিল তাকে নন্দীগ্রামে দাঁড়াতে? প্রায় ৮০ হাজার ভোটে তাকে জিতিয়ে দেওয়ার স্বপ্ন দেখানো হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত নন্দীগ্রামের মানুষ আমাকে এক হাজার ৯৫৬ ভোটে জিতিয়েছেন। যতদিন উনি বাঁচবেন ততদিন তার কানে বাজবে, শুভেন্দুর কাছে হেরেছি।’

মমতা ব্যানার্জী গতকাল শুক্রবার প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এই মনোনয়নপত্র দাখিলের ২৪ ঘণ্টার মধ্যে নন্দীগ্রামের হারের কথা মনে করিয়ে দিলেন শুভেন্দু। এদিকে, ভবানীপুর উপনির্বাচনে মমতার প্রতিদ্বন্দ্বী বিজেপির রাজ্য যুব শাখার সহসভাপতি প্রিয়াংকা টিবরিওয়াল।

উল্লেখ্য, এর আগেও মমতাকে আক্রমণ করে নানা রকম বক্তব্য রেখেছেন শুভেন্দু। যদিও তিনি একসময় তৃণমূলের মন্ত্রী ও মমতার খুবই কাছের লোক ছিলেন। পরবর্তীতে তিনি বিজেপিতে যোগ দেন এবং সেই মমতার বিরুদ্ধেই ভোটে দাঁড়ান।

শেয়ার করুন