২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:০৩:১৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাণীনগরে ট্রাকের ধাক্কায় নিহত ১
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২১
রাণীনগরে ট্রাকের ধাক্কায় নিহত ১


নওগাঁর রাণীনগরে ট্রাকের ধাক্কায় জয়েন উদ্দীন (৫৫) নামে একজন নিহত এবং সাজ্জাদ হোসেন (৪৫) নামে একজন আহত হয়েছেন। আহত সাজ্জাদকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলা সদর হাসপাতাল গেইটের সামনে এ ঘটে। নিহত জয়েন দক্ষিণ রাজাপুর মিনা পাড়া গ্রামের মৃত কফিল উদ্দীনের ছেলে ও আহত সাজ্জাদ হোসেন একই গ্রামের হবিবর রহমানের ছেলে।

নিহত জয়েন উদ্দীনের জামাতা সোহেব খন্দকার বলেন, ‌‘শুক্রবার রাতে শ্বশুর রাণীনগর হাসপাতালে একজন কাছে আত্মীয়কে দেখতে যান। এরপর হাসপাতাল থেকে বের হয়ে গেইটের সামনে রাণীনগর-নওগাঁ রাস্তার পার্শ্বে মোটরসাইকেলে বসেছিলেন। এ সময় পেছন দিক থেকে দ্রুতগতিতে আসা একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জয়েন মারা যায় এবং সঙ্গে থাকা সাজ্জাদ হোসেন গুরুত্বর আহত হলে তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাণীনগর থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার বিশ্বাস জানান, এ ঘটনায় ট্রাকটি নওগাঁ সদর থানায় জব্দ আছে। তবে এখনো কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন