২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৫০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পাকিস্তানের জয় উদযাপন করায় কাশ্মিরে মামলা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৭-১০-২০২১
পাকিস্তানের জয় উদযাপন করায় কাশ্মিরে মামলা


রবিবার ভারতের বিপক্ষে ঐতিহাসিক জয় পায় পাকিস্তান। ১০ উইকেটের বিশাল ব্যবধানে জয়ের পর ভারত অধ্যুষিত জম্মু-কাশ্মিরের ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সের কিছু শিক্ষার্থীর একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ে।

সেখানে দেখা যায়, তারা ভারতের পরাজয়ে উল্লাস করছে। এ সময় তাদের ‘পাকিস্তান জিন্দাবাদ’ বলে উল্লাস করতে শোনা যায়। এ ঘটনায় জম্মু ও কাশ্মির পুলিশ শ্রীনগরের সৌরা পুলিশ স্টেশনে একটি মামলা করেছে। 

পুলিশের ভাষ্যমতে, শের-এ কাশ্মির ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সের আবাসিক চিকিৎসকরা পাকিস্তানের পক্ষে স্লোগান দিয়েছে এবং আতশবাজি ফুটিয়ে পাকিস্তানের জয় উদযাপন করেছে। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১০৫ ও ৫০৫তম ধারা এবং অবৈধ কর্মকাণ্ড নিরোধ আইনের ১৩তম ধারা মোতাবেক অভিযোগ গঠন করা হয়েছে।

শেয়ার করুন