২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:৩৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রতিদিন ঢাকায় আসে কয়েক’শ কেজি গাঁজা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৯-২০২১
প্রতিদিন ঢাকায় আসে কয়েক’শ কেজি গাঁজা


গাঁজা সেবন করতে এখন আর ‘কলকের প্রয়োজন হয় না। বিড়ি সিগারেটের মধ্যে ভরেই সেবন করা হয়। মাদক দ্রব্যের মধ্যে দিন দিনই গাঁজার চাহিদা ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। তাই মাদককারবারিরা দিন দিন এখন ঝুঁকছে গাঁজার কারবারিতে। দেশের ব্রাক্ষণবাড়িয়া সীমান্ত এলাকার কয়েক শত মানুষ এখন গাঁজা ব্যবসার সঙ্গে জড়িত। সীমান্তরক্ষী চোখ ফাঁকি দিয়ে তারা আনছে হাজার চালান। অনেক সময় সীমান্তের ওপারের গাঁজাকারবারিরা বাংলাদেশে প্রবেশ করে সীমান্ত এলাকার কোনো উঁচু গাছের ঢালে বেঁধে রেখে যায়। পরে সুবিধা মত বাংলাদেশের গাঁজা কারবারিরা সংগ্রহ করে বিভিন্ন পদ্ধতিতে ঢাকায় চালান করে। পুলিশের জিজ্ঞাসাবাদে এমন তথ্যই জানিয়েছে গাঁজা কারবারি মোঃ: মামুন খান।

গত শনিবার মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের একটি টিম মোহাম্মদপুর বছিলা রোড এলাকা থেকে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করে ৫০ কেজি গাঁজা। এসময় জব্দ করা হয় গাঁজা বহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার। গোয়েন্দা পুলিশ মামুনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে। বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার মশিউর রহমান।

তিনি বলেন, কতিপয় মাদককারবারি ব্রাহ্মণবাড়িয়া হতে মাইক্রোবাসযোগে গাঁজা নিয়ে ঢাকা হয়ে দিনাজপুরের উদ্দেশে যাবে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুর থানার বছিলা রোড, তিন রাস্তার মোড় এলাকায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশের একটি টিম। বিকাল সোয়া চারটার দিকে বছিলা তিন রাস্তার মোড় এলাকার জালাল টেলিকমের সামনে গাঁজা বহনকারী প্রাইভেটকারটি পৌঁছালে ব্যারিকেডের মাধ্যমে প্রাইভেটকারটি থামানোর চেষ্টা করে গোয়েন্দা পুলিশ। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে মামুনকে প্রাইভেটকারসহ গ্রেফতার করা হয়। পরবর্তীতে প্রাইভেটকারটি তল্লাশি করে ৫০ কেজি গাঁজা উদ্ধার জব্দ করা হয়। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় মামলা হয়েছে।

No description available.

শেয়ার করুন