২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:২০:৩০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কালিয়াকৈরে কারখানা আগুনে পুড়ে ছাই
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-১০-২০২১
কালিয়াকৈরে কারখানা আগুনে পুড়ে ছাই


গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় আগুনে পুড়ে গেছে আলোর দিশা হুঁশিয়ারি এন্ড গার্মেন্টস।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় গতকাল মঙ্গলবার রাতে আটটার সময় কারখানা ছুটি দিয়ে বন্ধ করে দেওয়া হয়। পরে রাত ১২টার সময় ওই কারখানার ভিতরে থেকে আগুনের শিখা দেখতে পেয়ে এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। এলাকাবাসী আগুন নেভাতে ব্যর্থ হলে কালিয়াকৈর ফায়ার সার্ভিসকে খবর দেয়। 

ফায়ার সার্ভিস তিনটি ইউনিট দিয়ে আড়াই ঘণ্টা কাজ করার পর আগুন নিভে। কারখানার ৭০টি মেশিন, একটি গাড়িসহ বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে যায়। তবে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ ও আগুনের সূত্রপাত জানা যায়নি।  

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর যাউকুজ্জামান জানান, মঙ্গলবার রাতে পল্লীবিদ্যুৎ এলাকায় আলোর দিশা হুঁশিয়ারি এন্ড গার্মেন্টস নামে কারখানায় আগুনের সূত্রপাত ঘটে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করার পর আগুন নিভে যায়। ক্ষয়ক্ষতির পরিমাণ এখন পর্যন্ত নির্ণয় করা যায়নি। কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তার কারণও জানা যায়নি।

শেয়ার করুন