২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৭:১৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নাটোরে মহিলা আওয়ামী লীগের কর্মী সভা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-০৯-২০২১
নাটোরে মহিলা আওয়ামী লীগের কর্মী সভা


বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা মাহমুদা বেগম কৃক বলেছেন, যারা কাজ করবেন তারাই পদে থাকবেন। যারা পদ নিয়ে সভা-সমাবেশে আসবেন না তাদের মহিলা আওয়ামী লীগে থাকার দরকার নেই। আজ রবিবার দুপুরে শহরের অনিমা চৌধুরী অডিটোরিয়ামে নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য রত্না আহমেদের সভাপতিত্বে কর্মী সভার উদ্বোধন করেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য সাফিয়া খাতুন। জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা বিউটি আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরীসহ নেতৃবৃন্দ।

এ সময় নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার দুস্থ ও অসহায় মহিলাদের মাঝে ১৬টি সেলাই মেশিন ও ৬ জনের মাঝে আড়াই লাখ টাকার চেক বিতরণ করা হয়।

শেয়ার করুন