১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:১২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নাটোরে প্রায় ২০ কিলোমিটার দীর্ঘ যানজোট
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৮-২০২১
নাটোরে প্রায় ২০ কিলোমিটার দীর্ঘ যানজোট ভোগান্তিতে হাজারো মানুষ


টোরের বনপাড়া হাটিকুমরুল ও বনপাড়া-পাবনা মহাসড়কে যানজট চরমে। এতে ভোগান্তিতে পড়েছে হাজার হাজার মানুষ। আটকে আছে শত শত পরিবহন।

হাইওয়ে পুলিশ জানায়, গতকাল রাতে মুলাডুলি রেলগেট এলাকায় রেললাইন সংস্কার কাজ করার জন্য নাটোর-পাবনা মহাসড়ক বন্ধ ছিল। সকালে সংস্কার কাজ শেষ হয়। কিন্তু আজ বুধবার সকাল থেকেই গণপরিবহন খুলে দেওয়ায় পরিবহনের চাপ বৃদ্ধি পায় মহাসড়কে। এতে আটকা পড়ে শত শত পরিবহন এবং সৃষ্টি হয় প্রায় ২০ কিলোমিটার দীর্ঘ যানজটের।

এদিকে, পুলিশ যানজট নিরসনে কাজ করছে এবং দ্রুত যানজট নিরসন করতে পারবে বলে জানা গেছে।

শেয়ার করুন