১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


হুতি বিদ্রোহীরা মার্কিন নির্মিত ড্রোন ভূপাতিত করল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-১১-২০২১
হুতি বিদ্রোহীরা মার্কিন নির্মিত ড্রোন ভূপাতিত করল


ইয়েমেনের তেলসমৃদ্ধ মারিব প্রদেশে গুপ্তচরবৃত্তি চালানোর অভিযোগে মার্কিন নির্মিত স্ক্যানঈগল নামে একটি ড্রোন ভূপাতিত করেছে হুতি বিদ্রোহীরা। দেশটির হুতি আনসারুল্লাহ আন্দোলন সমর্থিত সেনাবাহিনী সৌদি নেতৃত্বাধীন কথিত আরব জোটের হয়ে কাজ করা এই ড্রোনটি ধ্বংস করে।

ইয়েমেনের সামরিক বাহিনীর মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল ইয়াহিয়া সারিয়ি এই তথ্য জানান। 

তিনি বলেন, গতকাল মঙ্গলবার সকালের দিকে ইয়েমেনের বিমান প্রতিরক্ষা ইউনিট ড্রোনটি ভূপাতিত করে। সে সময় ড্রোনটি মারিব প্রদেশের আল-জুবাহ এলাকায় গুপ্তচরবৃত্তি চালাচ্ছিল। জেনারেল সারিয়ি তার নিজের টুইটার পেজে দেয়া এক পোস্টের মাধ্যমে এই তথ্য জানিয়েছেন।

তিনি আরও বলেন, ইয়েমেনের সামরিক বাহিনী খুব শিগগিরি ড্রোন ভূপাতিত করার ফুটেজ প্রকাশ করবে। উল্লেখ্য, এর আগে গত ২৭ সেপ্টেম্বর ইয়েমেনের সেনারা মারিব প্রদেশ থেকে সৌদি জোটের আরও একটি স্ক্যানঈগল ড্রোন ভূপাতিত করেছিল।

সূত্র : পার্সটুডে

শেয়ার করুন