২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৩৮:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মানিকগঞ্জ বিএনপির সভাপতি রিতা, সম্পাদক জিন্নাহ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৭-০৯-২০২১
মানিকগঞ্জ বিএনপির সভাপতি রিতা, সম্পাদক জিন্নাহ


মানিকগঞ্জ জেলা বিএনপির দুই সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কমিটিতে আফরোজা খান রিতাকে সভাপতি এবং এস এ জিন্নাহ কবীরকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার বিকেলে দলের দপ্তরের চলতি দায়িত্বে নিয়োজিত সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, আফরোজা খান রিতাকে সভাপতি এবং এস এ জিন্নাহ কবীরকে সাধারণ সম্পাদক করে বিএনপির মানিকগঞ্জ জেলা নির্বাহী কমিটি অনুমোদন করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শেয়ার করুন