১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১২:৪৫:১৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজে ভাঙচুরের অভিযোগে আটক ১৩
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১১-২০২১
দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজে ভাঙচুরের অভিযোগে আটক ১৩


ফরিদপুরের দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ দখলে ব্যর্থ হয়ে কোম্পানিটির অফিস কক্ষসহ বিভিন্ন স্থাপনায় ব্যাপক হামলা ও ভাঙচুরের অভিযোগে বিএনপি নেতা মৃধা বদিউজ্জামান বাবলুসহ ১৩ জনকে আটক করেছে পুলিশ।  শনিবার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে জেলার মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের রাজধরপুরে অবস্থিত দাহমাসি জুট ইন্ডাস্ট্রি লিমিটেডের কার্যালয় এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। মধুখালী থানার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মহাব্যবস্থাপক মো. আব্দুর রাজ্জাক বলেন, শনিবার সকাল সাড়ে ১০টা থেকে পৌনে ১২ পর্যন্ত  হামলা ভাংচুর চালিয়েছেন সাবেক দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অংশীদার কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি মৃধা মনিরুজ্জামানের ছোট ভাই মৃধা বদিউজ্জামান বাবলুর নেতৃত্বে কয়েকশত লোকজন। এ সময় তারা প্রধান ফটকে গেট রক্ষীদের ওপর হামলা করে গেট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে অফিসে হামলা ও ভাংচুর করে। এতে গেট রক্ষীসহ ১২-১৩ জন আহত হয় এবং অফিসের ব্যাপক ক্ষতি সাধন হয়। হামলায় দুই জন নিরাপত্তারক্ষীসহ বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছে। তাদের মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। আহতরা সবাই দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কর্মকর্তা ও কর্মচারী। 

এদিকে বদিউজ্জামান বাবলুর সঙ্গে থাকা কয়েকজন জানান, ৮-৯জন পাট ব্যবসায়ীদের পাওনা টাকা চাইতে গেলে তাদের ওপর হামলা করা হয়। এতে ১ জন আহত হয়। 

ওসি মো. শহিদুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডে পৌঁছে অবস্থা নিয়ন্ত্রণে নিয়ে আসি। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। ঘটনার সাথে সংশ্লিষ্ট থাকায় মৃধা বদিউজ্জামান বাবলু সহ ১৩জনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। তাদেরকে রবিবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন