২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৩:৩০:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টরন্টোয় ‘কেপিএমজি বাংলাদেশ’র সাবেক কর্মীদের মিলনমেলা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১১-২০২১
টরন্টোয় ‘কেপিএমজি বাংলাদেশ’র সাবেক কর্মীদের মিলনমেলা


কানাডার টরন্টোয় বসবাসরত বাংলাদেশের চার্টার্ড একাউন্টেন্সি প্রতিষ্ঠান ‘রহমান রহমান হক চাটার্ড একাউন্টস’ (কেপিএমজি বাংলাদেশ) এর  সাবেক পেশাজীবীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। গত ২৯ অক্টোবর ডজ রোডের রয়্যাল কানাডিয়ান লিজিয়ন হলে মিলনমেলা বসে।

মোহাম্মদ শরীফ এফ. সি.এর সঞ্চালনায় অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা পুরনো স্মৃতি তুলে ধরেন। প্রবাসে সাবেক সহকর্মীদের স্মৃতিচারণ এবং আলোচনা অংশগ্রহণকারীদের আবেগাপ্লুত করে তুলে। নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

শেয়ার করুন