২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:৩৩:২৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কণ্ঠশিল্পী মিলার বিচার শুরু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১১-২০২১
কণ্ঠশিল্পী মিলার বিচার শুরু


অ্যাসিড নিক্ষেপের মাধ্যমে সাবেক স্বামী পারভেজ সানজারিকে হত্যাচেষ্টা মামলায় কণ্ঠশিল্পী মিলার বিচার শুরু হয়েছে।

রবিবার ঢাকার এসিড দমন ট্রাইব্যুনালের বিচারক এ এইচ এম হাবিবুর রহমান ভূঁইয়া চার্জ গঠনের মাধ্যমে বিচার শুরুর এ আদেশ দেন। এদিন রাষ্ট্রপক্ষে আইনজীবী আসামির বিরুদ্ধে চার্জ গঠনের আবেদন করেন।  

আসামিপক্ষে অব্যাহতির আবেদন করেন মিলার আইনজীবী। শুনানি শেষে অব্যাহতির আবেদন নাকচ করে বিচারক মিলার কাছে জানতে চান, তিনি দোষী না নির্দোষ? এ সময় মিলা নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রার্থনা করেন। এরপর বিচারক চার্জ গঠনের আদেশ দেন।  

পারভেজ সানজারির আইনজীবী ইশরাত হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, কণ্ঠশিল্পী মিলার সাবেক স্বামী পারভেজ সানজারি ২০১৯ সালের ২ জুন দুর্বৃত্তদের ছোঁড়া অ্যাসিডে দগ্ধ হন। ওইদিন রাত আটটার দিকে উত্তরার ৩ নম্বর সেক্টরে পারভেজের গায়ে কে বা কারা অ্যাসিড ছুড়ে মারে। এতে তার শরীরের ৮ থেকে ১০ শতাংশ পুড়ে যায়।  

এ ঘটনায় ওই বছরের ৪ জুন রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলা করেন পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। 

শেয়ার করুন