২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:০৮:২১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চট্টগ্রামে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-০৮-২০২১
চট্টগ্রামে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার প্রতীকী ছবি


কর্ণফুলী নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যাংক কর্মকর্তা সাজ্জাদ হোসেনের মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশের সদস্যরা। মৃত সাজ্জাদ হোসেন আনোয়ারার বারখাইন ইউনিয়নের বটতল এলাকার মৃত আবদুল কুদ্দুসের ছেলে। তিনি ঢাকা ব্যাংকের আগ্রাবাদ শাখায় কর্মরত ছিলেন।

আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান সদরঘাট নৌ-পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নিউটন চৌধুরী। এর আগে, গতকাল শুক্রবার (১৩ আগস্ট) দিবাগত রাতে মরদেহটি ভেসে ওঠে।

জানা গেছে, গত বৃহস্পতিবার (১২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্ণফুলীর ইছানগর-বাংলাবাজার নদীপথে জাহাজের রশির সঙ্গে আটকে যাত্রীবাহী নৌকা ডুবে সাজ্জাদ হোসেন (৪৭) নিখোঁজ ছিলেন। এই একই ঘটনায় লায়লা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়।

শেয়ার করুন