২০ সেপ্টেম্বর ২০২৪, শুক্রবার, ০২:৪৮:০৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কালিয়াকৈরে গণটিকার দ্বিতীয় ডোজ শুরু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৯-২০২১
কালিয়াকৈরে গণটিকার দ্বিতীয় ডোজ শুরু


গাজীপুরের কালিয়াকৈরে চাপাইর ইউনিয়নে রশিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে করোনার গণটিকার দ্বিতীয় ডোজ শুরু হয়েছে।

আজ মঙ্গলবার সকালে চাপাইর ইউনিয়নের চেয়ারম্যান সাইফুজ্জামান সেতু এই করোনার টিকা কেন্দ্র উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন চাপার ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য মতিউর রহমান, ১নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি সেলিম সরকার ও সাধারণ সম্পাদক তারেক সিকদারসহ বিভিন্ন স্থানীয় নেতা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জানা যায়, আজ মঙ্গলবার থেকে দেশব্যাপী করোনার দ্বিতীয় ডোজ গণটিকাদান কর্মসূচি শুরু হয়েছে। আগস্টের ৭ ও ৮ তারিখে যারা প্রথম ডোজ টিকা নিয়েছিলেন তারা একই কেন্দ্রে মঙ্গলবার দ্বিতীয় ডোজ গ্রহণ করবেন। যারা আগস্ট ৯ ও ১০ তারিখে টিকা গ্রহণ করেছিলেন তারা ৮ সেপ্টেম্বর এবং যারা ১১ ও ১২ আগস্ট তারা ৯ সেপ্টেম্বর একই কেন্দ্রে দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করবেন।

যারা গত ৭ থেকে ১২ আগস্ট পর্যন্ত যারা ইউনিয়ন-ওয়ার্ড পর্যায়ে প্রথম ডোজ টিকা নিয়েছেন, তারা প্রথম ডোজের টিকা কার্ড নিয়ে একই কেন্দ্রে গেলেই টিকা পাবেন।

শেয়ার করুন