১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০২:৪৪:৫০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জয়পুরহাটে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-০৯-২০২১
জয়পুরহাটে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন


জয়পুরহাটের কালাইয়ে এক নারীকে ধর্ষণের দায়ে হাবিল উদ্দিন নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এসময় ৩ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ বছরের কারাদণ্ডাদেশ প্রদান করেছেন আদালত।

জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক রুস্তম আলী আজ রবিবার দুপুরে আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত হাবিল উদ্দিন জেলার কালাই উপজেলার কলেজ পাড়ার মৃত আব্দুস সামাদের ছেলে। তিনি এখন পলাতক আছেন।

মামলার অভিযোগে বলা হয়, ২০০৭ সালের ৬ মার্চ বিকালে ওই নারীকে চাকরি দেওয়ার কথা বলে আসামি হাবিল উদ্দিন তার নিজ বাড়িতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে অজ্ঞান অবস্থায় প্রতিবেশীরা ওই নারীকে  উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। ওই নারী কালাই থানায় মামলা করলে আদালত দীর্ঘ শুনানি শেষে এ রায় প্রদান করেন । 

জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সরকারি কৌসুলি ফিরোজা চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন।

শেয়ার করুন