১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৫৩:১৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ব্রাহ্মণবাড়িয়ায় ফেনসিডিলসহ প্রাইভেট কার জব্দ
সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৭-১১-২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় ফেনসিডিলসহ প্রাইভেট কার জব্দ


ব্রাহ্মণবাড়িয়ায় ৯২৫ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেট কার জব্দ করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ)। রবিবার সকালে পৌর শহরের পশ্চিম মেড্ডা নোয়াপাাড়া এলাকা থেকে অভিযান চালিয়ে মাদকগুলো জব্দ করা হয়। 

এ সময় মাদক বহনকারীরা পালিয়ে যাওয়ায় তাদের কাউকে আটক করা যায়নি। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন শাহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি আভিযানিক দল শহরের পশ্চিম মেড্ডা নোয়াপাাড়া এলাকা থেকে অভিযান চালিয়ে ৯২৫ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেটকার জব্দ করে। আমাদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারী পালিয়ে যাওয়ায় কাউকে আটকে করা যায় নি। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন