পটুয়াখালীতে সরকারি কর্মচারি সমন্বয় পরিষদের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 06-09-2021

পটুয়াখালীতে সরকারি কর্মচারি সমন্বয় পরিষদের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে স্বাস্থ্যবিধি মেনে পটুয়াখালীতে নানা আয়োজনে সরকারি কর্মচারি সমন্বয় পরিষদের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ সোমবার সকালে পালন করা হয়েছে। 

সার্কিট হাইজ প্রাঙ্গনে ফলজ ও ওষুধি গাছের চারা রোপণ করা হয়। পরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ৯টায় শহরে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এতে বক্তারা অবিলম্বে নবম বেতন কমিশন গঠন ৪০ শতাংশ মহার্গ ভাতা প্রদানসহ ৫ দফা দাবি বাস্তবায়নের দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা শাখার সভাপতি রেজাউল করিম, উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম শাহজাহান, সহ-সভাপতি মো. আলতাফ হোসেন, মজিবুর রহমান, মো. শাহআলম, আমিনুল ইসলাম, শ্রীবাস দাস, সম্পাদক ফণি ভূষণ রায়, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, আলী হোসেন, মহিলা সম্পাদিকা রীনা বেগমসহ বাংলাদেশ সরকারি কর্মচারি সমন্বয় পরিষদ জেলা শাখার নেতারা।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা