১১ মে ২০২৪, শনিবার, ০৯:৩০:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাংলা ছবিতে রিতেশ দেশমুখ, সঙ্গে আছেন ঋতুপর্ণা
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-০৭-২০২১
বাংলা ছবিতে রিতেশ দেশমুখ, সঙ্গে আছেন ঋতুপর্ণা এতদিন হিন্দি ও মারাঠি ছবিতেই দেখা গিয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেতা রিতেশ দেশমুখকে।


এতদিন হিন্দি ও মারাঠি ছবিতেই দেখা গিয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেতা রিতেশ দেশমুখকে। তবে এবার বাংলা ছবিতে অভিষেক করতে চলেছেন রিতেশ। টলিউডে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে অভিনেতাকে।

ঋতুপর্ণা ও শন বন্দ্যোপাধ্যায় অভিনীত ছবি ‘অন্তর্দৃষ্টি’তে অভিনয় করবেন রিতেশ। সাসপেন্স থ্রিলারের গল্প বলবে এই ছবি। এক অন্ধ মেয়ে কীভাবে বোনের মৃত্যুর প্রতিশোধ নেবে, সেই ঘটনাকে কেন্দ্র করেই এগোবে এই ছবি। দিদি এবং বোন-এই দ্বৈত ভূমিকাতেই অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। অন্যদিকে, ক্যামিওর চরিত্রে দেখা যাবে রীতেশকে। যেখানে অভিনেত্রীর বসের ভূমিকার চরিত্রে থাকবেন তিনি।

এটা রিতেশের সঙ্গে দ্বিতীয় ছবি অভিনেত্রীর। এর আগে পরিচালক ডেভিড ধাওয়ানের ‘ডু নট ডিসটার্ব’ ছবিতে স্ক্রিন শেয়ার করেছিলেন ঋতুপর্ণা ও রিতেশ।

এ প্রসঙ্গে ঋতুপর্ণা বলেন, বাংলা ছবিতে কাজ করার ইচ্ছা রয়েছে রিতেশের। ভাল চিত্রনাট্যের সন্ধানে রয়েছেন তিনি। তা পেলে বাংলা ছবিতে আরো কাজ করবেন বলে নাকি জানিয়েছেন বলি অভিনেতা।

প্রসঙ্গত, অন্তর্দৃষ্টি ছবিতে প্রথমবারের জন্য দেখা যাবে ঋতুপর্ণা-শন জুটিকে। থ্রিলার ধর্মী এই ছবিটি আসলে স্প্যানিশ ফিল্ম ‘জুলিয়াস আইজ’ এর বাংলা রিমেক। তবে শুধু বাংলা নয়, হিন্দি, তামিল, কন্নড় সহ মোট চারটি ভাষায় রিমেক হচ্ছে ছবিটি। হিন্দি সংস্করণে অভিনয় করছেন তাপসী পন্নু। শীঘ্রই হিন্দি রিমেকের শুটিং শেষ হবে বলে খবর।

বাংলা সংস্করণের শুটিং শেষেরও আর বেশ দেরি নেই। আপাতত মুম্বাইতে চলছে শুট। সব ঠিক মতো এগোলে আগামী বছরেই মুক্তির আলো দেখতে পারে এই ছবি। গত বছরের গোটাটাই সিঙ্গাপুরে কাটিয়েছিলেন ঋতুপর্ণা। লকডাউনের মধ্যে সেখানেই আটকে পড়েন তিনি। অবশেষে পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই নতুন বছরের শুরুতে কলকাতায় পা রাখেন অভিনেত্রী। কলকাতায় ফিরেই শুটিংয়ের কাজে ব্যস্ত হয়ে পড়েন তিনি।

শেয়ার করুন