২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৫০:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দাওরায়ে হাদিসের ফল প্রকাশ
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-০৭-২০২১
দাওরায়ে হাদিসের ফল প্রকাশ দাওরায়ে হাদিসের ফল প্রকাশ


২০২১ সালের কওমি মাদ্রাসার দাওরায়ে হাদিস (মাস্টার্স সমমান) পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। আজ রবিবার দুপুর সাড়ে ১২টায় এই ফল প্রকাশ করা হয়।

এর আগে, গত ১৬ জুন কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড বাংলাদেশ হাইআতুল উলয়ার কার্যালয়ে আল-হাইআতুল উলয়া লিল-জামি'আতিল কওমিয়া বাংলাদেশের স্থায়ী কমিটির সভায় ১১ জুলাই ফল প্রকাশের তারিখ নির্ধারণ করা হয়। কিন্তু সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধের কারণে ফল প্রকাশ এক সপ্তাহ পিছিয়ে  নির্ধারণ করা হয়। 

উল্লেখ্য, গত ৩ এপ্রিল থেকে সারাদেশে ২২২টি পরীক্ষা কেন্দ্রে অভিন্ন প্রশ্নপত্রে দাওরায়ে হাদিস পরীক্ষা শুরু হয়। ১৩টি বিষয়ের পরীক্ষা শেষ হয় ৮ এপ্রিল। এতে অংশ নেন ২২ হাজারের বেশি শিক্ষার্থী।

শেয়ার করুন