১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ০২:০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সীতাকুণ্ডে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, মহাসড়ক অবরোধ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২১
সীতাকুণ্ডে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, মহাসড়ক অবরোধ


সীতাকুণ্ডের সোনাইছড়িতে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের মধ্য দিয়ে শুরু হয়েছে ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ। বৃহস্পতিবার (১১ নভেম্বর) ভোরে এ সংঘর্ষ  হয়। এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখে একপক্ষের সমর্থকরা।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) কবির হোসেন বলেন, সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের দুই প্রার্থীর সমর্থকের মধ্যে ঝামেলা হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় অভিযান চালিয়ে ১০টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, দুই মেম্বার প্রার্থীর সমর্থকরা ঝামেলায় জড়ায়। তবে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। যান চলাচলও স্বাভাবিক রয়েছে। এদিকে, দ্বিতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সীতাকুণ্ড, ফটিকছড়ি ও মিরসরাইয়ের ৩৭ ইউনিয়নে ভোটগ্রহণ শুরু হয়েছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

ফটিকছড়ি উপজেলার ১২টি ইউনিয়ন, সীতাকুণ্ড উপজেলা ৯টি ইউনিয়ন এবং মিরসরাই উপজেলার ১৬টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। তবে ফটিকছড়ির ১টি, সীতাকুণ্ডের ৫টি এবং মিরসরাইয়ের ১৩ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় এসব ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচনে হচ্ছে না।

ফটিকছড়ি উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৪৬ হাজার ৩৬৫ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৮২ হাজার ২৭৪ জন এবং মহিলা ভোটার ১ লাখ ৬৪ হাজার ৯১ জন। সীতাকুণ্ড উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৬৪ হাজার ৯৮৯ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৪১ হাজার ৩৮১ জন এবং মহিলা ভোটার ১ লাখ ২৩ হাজার ৬০৮ জন। এছাড়া,  মিরসরাই উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৩ হাজার ৭৩৬ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৬০ হাজার ৪২৬ জন এবং মাহিলা ভোটার ১ লাখ ৫৩ হাজার ৩১০ জন।  

ফটিকছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. হুমায়ুন কবির বলেন, ভোটকেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনী সদস্য মোতায়েন রয়েছে। আশা করছি সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে পারবো।

শেয়ার করুন