১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:৪১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সাকিব ‘দ্য ফিনিশার’
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২১
সাকিব ‘দ্য ফিনিশার’


রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) ৭ উইকেটে ১৩৮ রানের জবাবে ব্যাট করতে নেমে কলকাতা নাইট রাইডার্স ১৯.৪ ওভারে চার উইকেট হাতে রেখেই রোমাঞ্চকর জয় লাভ করেছে। শেষ ওভারে কলকাতার দরকার ছিল ৭ রান। দায়িত্বটা এসে পড়ে সাকিব আল হাসানের কাঁধে। বোলার প্রান্তের ক্রিজে নাইট অধিপতি ইয়ন মরগান। 

ডেনিয়েল ক্রিশ্চিয়ানের প্রথম বলেই দারুণ এক শটে চার হাঁকান সাকিব। বাকি তিনটি রানের দু'টি নেন এই টাইগার তারকা। স্ট্রাইক রোটেট করতে কেবল একরান নিয়েছেন মরগান। ৪র্থ বলে সিঙ্গেল নিয়ে ম্যাচ জেতান বাংলাদেশি অলরাউন্ডার। অর্থাৎ সাকিবের ব্যাট ছুঁয়ে এলো কলকাতার জয়।

বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু আরও একবার পুড়ল আক্ষেপে। কলকাতার কাছে ৪ উইকেটে হেরে বিদায় নিয়ে শেষ হলো কোহলির আইপিএল অধিনায়কত্বের অধ্যায়। কলকাতা চলে গেল আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে। সেখানে অপেক্ষায় দিল্লি ক্যাপিটালস।

এদিন ৬ বলে খেলে অপরাজিত ৯ রান করেছেন সাকিব। কিন্তু সাকিবের এই ৯ রানের ছোট্ট ইনিংসই মহামূল্যবান বাংলাদেশি ক্রিকেটপ্রেমীদের কাছে। কলকাতা নাইট রাইডার্সের ফেসবুক পেজে সাকিবকে মি. ফিনিশার বলে প্রশংসা করেছে তারা। 

ম্যাচ জয়ের পরই সাকিবের থাম্বসআপে হাস্যজ্জ্বল ছবি ও তার ব্যাট-বল, প্যাড এবং হেলমেটের ছবি আপলোড করেছে কেকেআরের ফেসবুক পেজ। 

ক্যাপশনে লিখেছে, আমাদের ফিনিশার ও তার অস্ত্রগুলো।

শেয়ার করুন