২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৫৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাঁদপুরে ৩০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
সিনিয়র রিপোর্টার , মোঃ আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৩-০৯-২০২১
চাঁদপুরে ৩০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক সংগৃহীত ছবি


চাঁদপুরের ফরিদগঞ্জে ৩০ পিস ইয়াবাসহ মো. নাছির হোসেন (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে তাকে আটক করা হয়। 

জানা যায়, গতকাল রাতে গুপ্টি পূর্ব ইউনিয়নের হামছাপুর এলাকায় পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো. নাছির হোসেনকে ৩০০ পিস ইয়াবাসহ আটক করে। মাদক ব্যবসায়ী নাছির ওই ইউনিয়নের মৃত বাবুল বেপারীর ছেলে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটকের পর মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন