২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাজশাহীতে নৈশপ্রহরীকে হত্যা করে অটোরিকশা চুরি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২১
রাজশাহীতে নৈশপ্রহরীকে হত্যা করে অটোরিকশা চুরি


মহানগরীর নওদাপাড়া বাজারে একটি অটোরিকশার গ্যারেজ থেকে আনিসুর রহমান ওরফে নারা (৭০) নামের এক নৈশপ্রহরীর হাত, পা ও মুখ বাঁধা মরদেহ পাওয়া গেছে। সোমবার সকালে খবর পেয়ে মহানগরীর শাহ মখদুম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠায়। ওই গ্যারেজ থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চুরি হয়েছে।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা অটোরিকশা চুরির জন্যই তাকে হত্যা করা হয়েছে। আর রবিবার দিনগত রাতের কোনো সময় এই হত্যাকাণ্ড ঘটেছে। চোরেরা তাকে হত্যা করে হাত, পা ও মুখ বেঁধে ফেলে রেখে গেছে। নিহত আনিসুর রহমানের বাড়ি নওদাপাড়া এলাকাতেই। বাবার নাম মৃত ইয়াসিন আলী।

রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম খান জানান, নওদাপাড়া বাজারে একটি অটোরিকশার গ্যারেজের নৈশপ্রহরী ছিলেন আনিসুর রহমান। সোমবার সকালে গ্যারেজের ভিতর তাঁর হাত, পা ও মুখ বাঁধা মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। এরপর সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, ওই গ্যারেজ থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চুরি হয়েছে। ধারণা করা হচ্ছে, আনিসুরকে শ্বাসরোধ করে হত্যার পর অটোরিকশাটি চুরি করে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা হবে বলেও জানান ওসি।

শেয়ার করুন