২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৩০:৪০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


গোপালগঞ্জে গাঁজাসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার
স্টাফ রিপোর্টারঃ আঃ কাদের
  • আপডেট করা হয়েছে : ২০-০১-২০২২
গোপালগঞ্জে গাঁজাসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার


গোপালগঞ্জে ১৫ কেজি গাঁজাসহ মোঃ আলী সুমন (৩৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি )। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ প্রেস কনফারেন্স করে এ তথ্য জানিয়েছেন। গ্রেফতারকৃত মোঃ আলী সুমন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গোমারবাড়ী গ্রামের রৌশন আলী মাস্টারের ছেলে।

গোপালগঞ্জ গোয়েন্দা পুলিশের ওসি আবু তাহের দেওয়ান জানান, গোয়েন্দা পুলিশের কাছে গোপস সংবাদ ছিলো মোঃ আলী সুমন নামে এক মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদকদ্রব্য গাঁজা নিয়ে কুমিল্লা জেলা হতে ঢাকা হয়ে দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে করে গোপালগঞ্জের দিকে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে গতকাল বুধবার সন্ধ্যায় জেলা শহরের বেদগ্রাম বাসস্ট্যান্ডসহ কয়েকটি জায়গায় অবস্থান নেয় গোয়েদা পুলিশ। তখন মাদক ব্যবসায়ী বেদগ্রাম বাসস্টান্ডে নেমে গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। পরে তার হাতে থাকা ট্রলি ব্যাগ তল্লাশি করে ৭ টি পোটলায় মোট ১৫ কেজি গাঁজা উদ্ধার করে।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মোঃ আলী সুমন জানান গাঁজা সংগ্রহ করে পলাতক আসামি বাগেরহাটের চিতলমারী উপজেলার মোচন্দপুর গ্রামের সজিব শেখ (৩৫) মাধ্যমে গোপালগঞ্জ ও বাগেরহাটের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো। ইতোপূর্বেও গ্রেফতারকৃত মোঃ আলী সুমন পলাতক সজিব শেখের নিকট মাদক বিক্রয় করেছেন। গতকাল বুধবার বেদগ্রাম বাসস্ট্যান্ড থেকে উদ্ধারকৃত মাদকের চালান পলাতক সজিব শেখের নেওয়ার কথা থাকলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যায়। গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন