২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঈদে ফাঁকা বাসায় চুরির টার্গেট
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-০৭-২০২১
ঈদে ফাঁকা বাসায় চুরির টার্গেট রাজধানীর বিভিন্ন এলাকায় বাসা বাড়িতে চুরি


রাজধানীর বিভিন্ন এলাকায় বাসা বাড়িতে চুরি করে এমন একটি চোরচক্রের আট সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গত শনিবার তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন, শিপন মৃধা, রাসেল, আল আমিন, মতিউর রহমান ওরফে মেহেদী হাসান, নাসির শেখ, দ্বীন ইসলাম, ইলিয়াস মিয়া ও আমির হোসেন ওরফে বেপারী।

ডিবির সহকারি পুলিশ কমিশনার মধুসুদন দত্ত জানান, শনিবার হাজারীবাগ, কোতোয়ালি, কামরাঙ্গীরচর ও কেরানীগঞ্জ থেকে চোরচক্রের আট সদস্যকে গ্রেফতার করা হয়। রাজধানীর বিভিন্ন এলাকার বাসাবাড়িতে চুরি করে তারা। প্রথমে দিনের বেলায় রেকি করে এবং রাতে চুরি করে। বাড়ির গ্যারেজে থাকা মোটরসাইকেলও চুরি করে এই চক্রটি। তাদের বিরুদ্ধে চুরি সংক্রান্ত ছাড়াও চাঁদাবাজি, মাদক ও খুনের একাধিক মামলা রয়েছে বিভিন্ন থানায়।

শেয়ার করুন