২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:১৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নারীকে বিয়ের আশ্বাস দিয়ে একাধিকবার ধর্ষণ, গ্রেফতার প্রতারক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২১
নারীকে বিয়ের আশ্বাস দিয়ে একাধিকবার ধর্ষণ, গ্রেফতার প্রতারক


বরিশালে এক নারীকে বিয়ের আশ্বাস দিয়ে একাধিকবার ধর্ষণ এবং প্রতারণার মাধ্যমে নগদ অর্থ ও স্বর্ণালংকার আত্মসাৎ মামলার আসামি মো. রূপচাঁদ সরদারকে (৩৫) গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে পাবনার আমিনপুর থানার কাপাসকান্দা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে বিএমপি’র বিমান বন্দর থানা পুলিশ।

গ্রেফতার রূপচাঁদ সরদার পাবনার বেড়া উপজেলার কাবাসকান্দা গ্রামের ছবেদ সরদারের ছেলে। প্রতারণার একটি মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে রবিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বিএমপি’র উপ-কমিশনার (উত্তর) মো. জাকির হোসেন মজুমদার।

বিএমপি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, রূপচাঁদ বরিশাল নগরীর এক নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। এছাড়া চাকরির প্রলোভন দেখিয়ে ওই নারীর কাছ থেকে নগদ ৮ লাখ টাকা এবং ৪ ভরি ২ আনা ৩ রতি স্বর্ণালংকার নিয়ে আত্মসাৎ করে সে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে গত ১ অক্টোবর বিমানবন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

গত শনিবার রাতে আসামিকে গ্রেফতারের সময় নগদ ২ লাখ টাকা, ২টি স্বর্ণের চেইন, ১টি স্বর্ণের আংটি এবং ১ জোড়া কানবালাসহ সর্বমোট দেড় ভরি স্বর্ণালংকার উদ্ধার করে পুলিশ। গ্রেফতার রূপচাঁদ একজন পেশাদার প্রতারক। তিনি অসহায়, বিধবা, স্বামী পরিত্যক্তা, সংসারে অশান্তি বিরাজমান, বিদেশ ফেরত কোনো নারীকে চাকরি দেওয়া, জমি কিনে দেওয়াসহ বিভিন্ন রকম প্রলোভন দেখিয়ে বিয়ে করে টাকা পয়সা ও স্বর্ণালংকার নিয়ে লাপাত্তা হয়ে যায় বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

শেয়ার করুন